• (iOS) Modern War Choppers: Shooter হ্যাক রিসোর্স

    ------------------------------------------
    ▶▶▶▶ Modern War Choppers: Shooter ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Modern War Choppers: Shooter IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ হ্যাক রিসোর্স ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Modern War Choppers: Shooter 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    ভালো গেমস

    ভাল খেলা :)

    এটা সেই খেলার মত নয় যেটা আমি চাই না। সেজন্য আমি দুইটা স্টার দিলাম।

    ক্ষুদ্র মানচিত্র দেখতে পাচ্ছি না

    কাউন্টারমেজার ভেঙ্গে গেছে এটা কাজ করে না

    আমি ভেবেছিলাম এটি একটি অনলাইন যুদ্ধের খেলা ছিল জাহাজের শুটিং না করা কতটা হতাশাজনক

    খুবই খারাপ অ্যাপ

    আমি সত্যিই এটা পছন্দ করছি.

    ভালো গ্রাফিক্স এবং কনসেপ্ট কিন্তু আবারো মোবাইল ট্র্যাশ জেতার জন্য আরেকটি পে!!! আপনি $$$ না পেলে বিরক্ত করবেন না। সমতলকরণ এবং খেলার মুদ্রায় পাওয়া একটি বিরক্তিকর এবং একটি টানা। আবার p2w ট্র্যাশ ডাউনলোড করবেন না

    সে সুন্দর খেলা

    Modern War Choppers: Shooter Акционе moj

    আমি এমনকি এটি ডাউনলোড করতে পারবেন না

    এই গেমটির জন্য একটি নতুন হেলিকপ্টার যেমন সিকরস্কি s-97 রেইডার এবং ভবিষ্যতের হেলিকপ্টারগুলির প্রয়োজন কিন্তু এই গেমটি দুর্দান্ত ছিল এবং আমি এটি উপভোগ করছি এবং আমি আপনাকে ধন্যবাদ বলতে চাই

    ফিরে যাওয়া একমাত্র সবচেয়ে খারাপ খেলা

    আমি এই গেমটির মাত্র 2টি সমস্যা পেয়েছি 1. এটি সর্বদা পিছিয়ে যায় 2. আমি গেমটিতে প্রবেশ করার পরেই আমাকে ছেড়ে চলে যায় আমি মনে করি এটি একমাত্র আমার ট্যাবলেট কিন্তু আমি মনে করি এটি গেম

    Modern War Choppers: Shooter Δράση xqj

    Lily’s Garden თავსატეხი fxe

    দুর্বল গ্রাফিক্স

    সুন্দর কিন্তু উন্নতি প্রয়োজন

    Modern War Choppers: Shooter Akční lye

    আমি অন্য লোকের সাথে একমত :|

    আমার পছন্দের নয়

    নড়াচড়া করতে শিখতে হবে

    গ্রাফিক্স ভালো কিন্তু নিয়ন্ত্রণ করা কঠিন আমি আমার ইচ্ছামতো হেলিকপ্টার ঘুরাতে পারি না

    ভাল

    খুব খারাপ অভিজ্ঞতা এবং সবচেয়ে খারাপ নিয়ন্ত্রণ....


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :